১৮/১০/২০২৪ ইং
Home / X-Clusive / সাতকানিয়ায় ৭টি ঔষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান!

সাতকানিয়ায় ৭টি ঔষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান!

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা

জাতীয় | বৃহস্পতিবার ০২ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ

সাতকানিয়া প্রতিনিধি | চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পৌরসভা বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। এ সময় ট্রেড ও ড্রাগ লাইসেন্স বিহীন দোকান পরিচালনা এবং মেয়াদ উর্ত্তীণ ঔষধ বাজারজাত করার অপরাধে ড্রাগ আইন ১৯৪০ অনুযায়ী ৭টি ফার্মেসী দোকানে মোট ১,০৩,০০০(এক লক্ষ তিন হাজার) টাকা জরিমানা করা হয়। গত ২৮ ফেব্রুয়ারী বেলা সাড়ে ১১টার দিকে এই অভিযান পরিচালনা করেন সাতকানিয়া উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা।

এ সময় মক্কা ফার্মেসীকে ৩০,০০০ টাকা, পপুলার ফার্মেসীকে ১০,০০০ টাকা, আলিফ ফার্মেসীকে ২০,০০০ টাকা, মদিনা ফার্মেসীকে ১০,০০০ টাকা, রয়েল ফার্মেসীকে ১০,০০০ টাকা, বিসমিল্লাহ মেডি-কেয়ার সেন্টারকে ১৫,০০০ টাকা ও নাছির মেডিক্যাল হলকে ৮,০০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

উক্ত অভিযানে সহায়তা করেন জনাব মোঃ সাখাওয়াত হোসেন রাজু আকন্দ, সহকারী পরিচালক, বিভাগীয় কার্যালয় ও জনাব এস.এম. সুলতানুল আরেফিন, সহকারী পরিচালক, জেলা কার্যালয়, ঔষধ প্রশাসন, চট্টগ্রামসহ সাথে পুলিশ বাহিনী ও আনসার বাহিনীর সদস্যরা সার্বিক সহযোগিতা করেন। জনস্বার্থে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)’র ওরশ শরীফ কাল

🕒 চট্টগ্রাম ☰ বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিজস্ব প্রতিবেদক | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *