০৮/০৯/২০২৪ ইং
Home / X-Clusive / চ/বি প্রাক্তণ ছাত্র-ছাত্রী সমিতি-৮২’র নির্বাচন-২২’র নির্বাহী পরিষদের শপথানুষ্ঠান সম্পন্ন

চ/বি প্রাক্তণ ছাত্র-ছাত্রী সমিতি-৮২’র নির্বাচন-২২’র নির্বাহী পরিষদের শপথানুষ্ঠান সম্পন্ন

চট্টগ্রাম | শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তণ ছাত্র-ছাত্রী সমিতি-৮২’র দ্বি-বার্ষিক নির্বাচন-২২’র নির্বাহী পরিষদের শপথানুষ্ঠান ২৮ সেপ্টেম্বর (বুধবার) চট্টগ্রাম শিল্পকলা একাডেমীতে সন্ধ্যা ৭টায় প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মুহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। চ/বি প্রাক্তণ ছাত্র-ছাত্রী সমিতি-৮২’র দ্বি-বার্ষিক নির্বাচন গত ১৭ সেপ্টেম্বর চট্টগ্রাম প্রেসক্লাব বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়। উক্ত সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে এ.টি.এম. হামিদুল হক চৌধুরী সভাপতি এবং সুরজিত বড়ুয়া সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়।

সমিতির কার্যনির্বাহী পরিষদে মোঃ নেয়াজ আহমদ চৌধুরী সহ-সভাপতি, মোঃ গোলাম হোসেন (সাবেক উপ সচিব-বাংলাদেশ সরকার) সহ-সভাপতি, মীর মোঃ নাজমুল আলম যুগ্ম সাধারণ সম্পাদক, এ.কে.এম. হাবিব উল্লাহ খান অর্থ সম্পাদক, অধ্যাপক রতন কুমার দাশ দপ্তর সম্পাদক, মোঃ জামশেদ আহমেদ সমাজ কল্যাণ সম্পাদক, অধ্যাপক মুস্তফা শামীম আল যুবায়ের সাহিত্য সম্পাদক, অধ্যক্ষ কাবেরী সেন গুপ্ত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, আবুল কাশেম চৌধুরী আপ্যায়ন সম্পাদক, এডভোকেট তরুন কান্তি বিশ্বাস আইন বিষয়ক সম্পাদক ও নাহিদ আক্তার ঝুলনকে মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত করা হয় এস.এম. জাকের হোসাইন, এডভোকেট মুহাম্মদ এনামুল হক (সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি- চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি), মোহাম্মদ ইউনুছ, অধ্যক্ষ এ.কে.এম. গিয়াসুদ্দীন, আ.আ.ম. শাহজাহান (সাবেক ডিএমডি- সোনালী ব্যাংক), মুহাম্মদ সফিকুজ্জামান, সুজয় কুমার দাশ ও মাহফুজুল ইসলাম চৌধুরী। উক্ত সমিতির শপথানুষ্ঠানের কর্মসূচী অনুযায়ী পবিত্র ধর্মগ্রন্থের বাণী পাঠ, জাতীয় সংগীত পরিবেশন, সমিতির পরিবারের যে সকল সদস্য যারা ইতিপূর্বে মৃত্যুবরণ করেন তাদের জন্য শোক প্রস্তাব ও নিরবতা পালন করা হয়। তৎপর সমিতির নির্বাচন কমিশনার অধ্যক্ষ মোঃ নাছির উদ্দিন ও অধ্যক্ষ মোঃ নুরুল আমিন সবার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। অতঃপর প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মুহাম্মদ নুরুল ইসলাম তার বক্তব্যে শপথানুষ্ঠানের গুরুত্ব তুলে ধরেন এবং নবনির্বাচিত সমিতির সকলকে শপথের আলোকে সমিতিকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান।

উক্ত সমিতির নবনির্বাচিত সকলকে শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মুহাম্মদ নুরুল ইসলাম। সমিতির শপথানুষ্ঠান শেষে অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি এ.টি.এম. হামিদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক সুরজিৎ বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য অধ্যক্ষ এ.কে.এম. গিয়াসুদ্দিন ও সহ-সভাপতি নেয়াজ আহমদ চৌধুরী। পরিশেষে প্রধান নির্বাচন কমিশনার আগামী ডিসেম্বরের মধ্যে কার্যনির্বাহী পরিষদকে জাকজমকপূর্ণ ১টি অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি গ্রহণ করার জন্য আহ্বান জানিয়ে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে শপথানুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। – প্রেস বিজ্ঞপ্তি।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সোনালী ব্যাংকের নতুন চেয়ারম্যান চট্টগ্রামের সন্তান মুসলিম চৌধুরী

🕒 জাতীয় ☰ বৃহস্পতিবার ২৯ আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ ✒️বিশেষ প্রতিনিধি | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *