১৮/১০/২০২৪ ইং
Home / অন্যান্য / বিএনপি কর্পূরের মতো উড়ে যাবে : ওবায়দুল কাদের

বিএনপি কর্পূরের মতো উড়ে যাবে : ওবায়দুল কাদের

ঢাকা | শুক্রবার, ১২ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক :

আগামী ১৭ই অগাস্ট সিরিজ বোমা হামলা দিবসে আওয়ামী লীগ মাঠে নামবে জানিয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি তখন কর্পূরের মতো উড়ে যাবে। অপপ্রচার চালিয়ে জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে দাবি করে সেদিন দেশের জেলা, উপজেলা, থানা এবং ইউনিয়ন পর্যায়ে এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ হবে বলে জানান তিনি। গতকাল বৃহস্পতিবার (১১ই আগস্ট) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে জরুরি সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন কাদের। খবর বিডিনিউজের।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, সবাই প্রস্তুত আছেন? আসেন মাঠে? খেলা হবে, মোকাবিলা হবে। যার যা কিছু ফ্রি-স্টাইল, বাংলাদেশে হতে দেব না আমরা। আওয়ামী লীগ যখন মাঠে নামবে, বিএনপি কর্পূরের মতো উড়ে যাবে। পালানোর ইতিহাস আপনাদের (বিএনপির), আমাদের নেই। প্রয়োজনে দেশের মাটি জেলে যাবে। আওয়ামী লীগ পালাবার দল নয়।

বিএনপি মহাসচিব ময়ুর সিংহাসন দেখছেন দাবি করে ওবায়দুল কাদের বলেন, এটা সোনার হরিণ। দিন যায়, রাত যায়, সপ্তাহ যায়, মাস যায়, বছর যায়, কিন্তু সোনার হরিণ ময়ূর সিংহাসনের দেখা আজও দেখলাম না। তাদের এই স্বপ্ন রঙিন খোয়াবের মতো কর্পূরের মতো উড়ে যাবে। আওয়ামী লীগ যখন মাঠে নামবে। খালি মাঠে গোল হবে না। ফাঁকা মাঠে গোল হবে না।

আওয়ামী লীগ রাজপথ থেকে ক্ষমতায় এসেছে উল্লেখ করে তিনি বলেন, তারা (বিএনপি ও সমমনা দলগুলো) যেভাবে হুমকি-ধমকি দিচ্ছে, রাজপথ মনে হয় আমরা ভুলে গেছি। আমরাও আছি। অচিরেই রাজপথে দেখতে পাবেন। অপপ্রচার, মিথ্যাচার চালিয়ে সাম্প্রদায়িকতার বিষয়ে জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদেরও প্রতিবাদ করতে হবে। জনগণকে সচেতন করতে হবে। সেই জন্য আমরা আগামী ১৭ই আগস্ট সিরিজ বোমা হামলা দিবসে সবাই ঐক্যবদ্ধভাবে একটা বিক্ষোভ সমাবেশ আমরা করতে চাই। এই কর্মসূচি জেলা, উপজেলা, থানা ও ইউনিয়নে পালন করা হবে।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)’র ওরশ শরীফ কাল

🕒 চট্টগ্রাম ☰ বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিজস্ব প্রতিবেদক | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *