০৮/০৯/২০২৪ ইং
Home / অন্যান্য / ‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ টুর্নামেন্ট-২০২২’ ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে জার্সি উপহার

‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ টুর্নামেন্ট-২০২২’ ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে জার্সি উপহার

চট্টগ্রাম | সোমবার, ১৮ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

মোঃ হারুনুর রশিদ চৌধুরী (সাতকানিয়া) :

অদ্য ১৮ই জুলাই ২০২২ইং (সোমবার) বেলা ২ ঘটিকায় ৫০নং ঢেমশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ টুর্নামেন্ট-২০২২’ ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে জার্সি উপহার দেন মোঃ সজিব। গত ১২ই জুন (রবিবার) সাতকানিয়া মডেল হাইস্কুল মাঠে ‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২’ পৌরসভা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় ১ম বারের মত ৫০নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয় (প্রকাশ চুন্নু মাষ্টার ইস্কুল চরপাড়া) বনাম ইছামতী কুল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৫-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ৫০নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিশুরা (চুন্নু মাষ্টার ইস্কুল)। ফলে এই কোমলমতি শিশুদেরকে খেলায় উৎসাহিত করার জন্য খেলায় বিজয়ী খেলোয়াড়দের মাঝে জার্সি উপহার দিলেন অত্র এলাকার কৃতি সন্তান চরপাড়া জুনিয়র বয়েজ ক্লাব এর সাধারণ সম্পাদক এবং অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোঃ সজিব।

চরপাড়া জুনিয়র বয়েজ ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সজিব তালাশটিভি টোয়েন্টিফোরকে বলেন, চরপাড়া জুনিয়র বয়েজ ক্লাব একটি সামাজিক এবং উন্নয়নমূলক সংগঠন। এই সংগঠন দীর্ঘ ৫ বছর ধরে সমাজের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। ইনশাআল্লাহ, আগামীতে এলাকাবাসীর পাশে থেকে সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজে সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে। এই বিদ্যালয় আমার জীবনের প্রথম পাঠশালা। এই বিদ্যালয়ের মাধ্যমে আমার শিক্ষা জীবন শুরু। তাই এই বিদ্যাপীঠকে নিয়ে আমার অনেক আশা আকাঙ্খা আছে। আজ সেই আশা আকাঙ্খাকে বিদ্যালয়ের কোমলমতি ছাত্ররা বিজয়ী হয়ে মনকে পরিপূর্ণ ও ভরপুর করে দিল। তাই আজ প্রাণের বিদ্যাপীঠকে নিয়ে আমি অনেক গর্ববোধ করি।

পরিশেষে তিনি বলেন, এই বিদ্যাপীঠের জন্য আমার আজীবন ভালবাসা থাকবে। যতদিন বেচে থাকবো আমার এই বিদ্যালয় ও সমাজের জন্য কাজ করে যাবো, ইনশাআল্লাহ। তিনি সকলের কাছে এ বিষয়ে দো’য়া ও সহযোগিতা কামনা করেন। এতে আরও উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রিতু পাল, শিমু চৌধুরী, দাতা সদস্য জনাব হাজী মোঃ আরিফ মঈনুদ্দিন শিপন, বিদ্যালয়ের কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন, অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ফয়সাল, রিকন, ফয়সাল প্রমুখ।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সোনালী ব্যাংকের নতুন চেয়ারম্যান চট্টগ্রামের সন্তান মুসলিম চৌধুরী

🕒 জাতীয় ☰ বৃহস্পতিবার ২৯ আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ ✒️বিশেষ প্রতিনিধি | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *