০৮/০৯/২০২৪ ইং
Home / অন্যান্য / শিল্পী সমিতির অনুষ্ঠানে মেয়র আতিককে আমন্ত্রণ

শিল্পী সমিতির অনুষ্ঠানে মেয়র আতিককে আমন্ত্রণ

প্রকাশিত: মঙ্গলবার, ১৫ই মার্চ ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক : তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

বিশেষ প্রতিনিধি (ঢাকা) :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ১৭ই মার্চ দিনটি উদযাপনের লক্ষ্যে চলচ্চিত্রের ১৯ সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র আহ্বায়ক কমিটি বর্ণিল আয়োজন হাতে নিয়েছে। সেই আয়োজনে অংশ নিতে ঢাকা সিটি কর্পোরেশন উত্তরের মেয়র আতিকুল ইসলামকে আমন্ত্রণ জানানো হয়েছে। আমন্ত্রণ নিয়ে যান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রতিনিধিরা। মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা দিয়ে আমন্ত্রণ জানান সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

আজ মঙ্গলবার (১৫ই মার্চ) মেয়র আতিকুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেন ইলিয়াস কাঞ্চন। এ সময় চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণসহ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহনুর, কার্যকরী সদস্য জেসমিন, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com অথবা talashtv24

এ বিষয়ে সাংগঠনিক সম্পাদক শাহনুর বলেন, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপন উপলক্ষে মেয়র আতিকুল ইসলামকে আমন্ত্রণ জানাতে গিয়েছিলাম। এর আগে ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লাকে আমন্ত্রণ জানাতে গিয়ে ছিলাম। আমরা স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের সঙ্গেও দেখা করেছি।

তিনি আরও বলেন, আমন্ত্রণ জানানো ছাড়াও চলচ্চিত্রের জন্য আমরা সবাই মিলে-মিশে কীভাবে কাজ করতে পারি সেই বিষয়ে আলোচনা হয়েছে মেয়র সাহেবের সঙ্গে। বর্তমানে আমাদের বিএফডিসিতে যাওয়ার যে রাস্তাটা সেটা নিয়েও কথা হয়েছে। শিগগিরই হয়তো কোনো না কোনো উদ্যোগ দেখা যাবে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সোনালী ব্যাংকের নতুন চেয়ারম্যান চট্টগ্রামের সন্তান মুসলিম চৌধুরী

🕒 জাতীয় ☰ বৃহস্পতিবার ২৯ আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ ✒️বিশেষ প্রতিনিধি | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *