০৮/০৯/২০২৪ ইং
Home / অন্যান্য / দারুল উলুম মাদরাসা দ্বীনি শিক্ষার আলোর মশাল : সুজন

দারুল উলুম মাদরাসা দ্বীনি শিক্ষার আলোর মশাল : সুজন

প্রকাশিত: শুক্রবার, ৪ই মার্চ ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক : তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মুহাম্মদ শাহাদাত হোসাইন :
দারুল উলুম কামিল মাদরাসা শতাব্দীর প্রাচীন দ্বীনি শিক্ষার আলোর মশাল বলে মত প্রকাশ করেছেন গর্ভনিং বডির সভাপতি ও চসিক সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন। গতকাল বৃহস্পতিবার (৩ই মার্চ) দারুল উলুম কামিল মাদরাসার নবগঠিত গর্ভনিং বডির প্রথম সভায় সভাপতির বক্তব্যে তিনি উক্ত মত প্রকাশ করেন।

এ সময় খোরশেদ আলম সুজন বলেন, ১৯১৩ সালে মাদরাসার প্রতিষ্ঠা লগ্ন থেকে অদ্যাবধি দ্বীন ও দুনিয়ার জন্য কাজ করে যাচ্ছেন মাদরাসার সাথে জড়িতগণ। বর্তমান নবগঠিত গর্ভনিং বডিও সেভাবে কাজ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভায় দাতা সদস্য সাংবাদিক ওসমান গনী মনছুরকে নির্মাণ ও উন্নয়ন বিষয়ক উপ-কমিটির প্রধান, ড. মোহাম্মদ ফয়সাল কামাল চৌধুরীকে অর্থ, পরিকল্পনা ও হিসাব নিরীক্ষণ উপ-কমিটির প্রধান, ড. মুহাম্মদ নুর হোসাইনকে একাডেমিক পরিকল্পনা ও উন্নয়ন উপ-কমিটির প্রধান এবং অভিভাবক সদস্য ও কাউন্সিলর মো. শহীদুল আলমকে শৃংখলা বিষয়ক উপ-কমিটির প্রধান হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

মাদরাসা অধ্যক্ষের কক্ষে অুনষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাহাব উদ্দিন আহমদ, ড. মোহাম্মদ ফয়সাল কামাল চৌধুরী, ড. মুহাম্মদ নুর হোসাইন, সাংবাদিক ওসমান গনি মনছুর, কাউন্সিলর মো. শহীদুল আলম, মো. আখতার হোসাইন চৌধুরী, জান্নাতুল ফেরদৌস, মাওলানা মুহাম্মদ মাহবুবুর রহমান, মাওলানা নুরুল হক ফারুকী, শাহীন জান্নাত, অধ্যক্ষ মুহাম্মদ মুহসিন ভূঁইয়া প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে বা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com অথবা talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সোনালী ব্যাংকের নতুন চেয়ারম্যান চট্টগ্রামের সন্তান মুসলিম চৌধুরী

🕒 জাতীয় ☰ বৃহস্পতিবার ২৯ আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ ✒️বিশেষ প্রতিনিধি | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *