১৮/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দো’য়া ও ভোট প্রত্যাশী জাকির হোসেন

আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দো’য়া ও ভোট প্রত্যাশী জাকির হোসেন

প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ই ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | জাতীয় | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মোঃ হারুনুর রশীদ চৌধুরী (সাতকানিয়া):
আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে সাতকানিয়া উপজেলার ১০নং কেওচিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এলাকাবাসীর মনোনীত মেম্বার পদপ্রার্থী এবং বিশিষ্ট সমাজসেবক ও গরীব-দুঃখী মেহনতী মানুষের প্রিয় মুখ জাকির হোসেন অত্র এলাকার সকলের কাছে দো’য়া ও পূর্ণ সমর্থনের মাধ্যমে ফুটবল মার্কায় ভোট কামনা করেন। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে এলাকাবাসীর দো’য়া-সমর্থন ও ভোট কামনায় ইতিমধ্যে তার নির্বাচনী ৮নং ওয়ার্ড এলাকায় ব্যাপক গণসংযোগের মাধ্যমে তিনি কুশল বিনিময় করছেন। সংরক্ষিত মেম্বার পদপ্রার্থী তার এই কৌশল বিনিময়ের মাধ্যমে এলাকাবাসীর মাঝে ইতিমধ্যে জাকির হোসেন ব্যাপক জন-সমর্থন অর্জন করতে সক্ষম হয়েছেন।

তালাশটিভিকে মেম্বার পদপ্রার্থী জাকির হোসেন বলেন, আসন্ন ইউপি নির্বাচনে সাতকানিয়া উপজেলার ১০নং কেওচিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে এলাকার সর্বস্তরের জনগণের কাছে আমি দো’য়া ও সমর্থনের মাধ্যমে ফুটবল মার্কায় ভোট চাই। আসন্ন এ ইউপি নির্বাচনে ১০নং কেওচিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করলে আমি অত্র এলাকার রাস্তা-ঘাট নির্মাণ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, বাল্যবিবাহ ও মাদক নির্মূল করাসহ এলাকাকে ডিজিটাল রোল মডেল হিসেবে রূপান্তর করবো। আর অত্র ১০নং কেওচিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে ও ন্যায়-নীতি প্রতিষ্ঠা করতে এবং গরীব-দুঃখী ও মেহনতী মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করবো-ইনশাআল্লাহ।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর অথবা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *