০৮/০৯/২০২৪ ইং
Home / সারাবাংলা / চট্রগ্রাম / চট্টগ্রাম আদালতের ৩ বিচারক করোনায় আক্রান্ত

চট্টগ্রাম আদালতের ৩ বিচারক করোনায় আক্রান্ত

চট্টগ্রাম আদালতের ৩ বিচারক করোনায় আক্রান্ত

চট্টগ্রাম আদালত ভবন

প্রকাশিত: মঙ্গলবার, ১১ই জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | চট্টগ্রাম | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

আইন-আদালত: চট্টগ্রাম জেলা জজ মোঃ ইসমাইল হোসেনসহ তিন বিচারক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত অন্য দু’জন হলেন- নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মাইন উদ্দিন এবং অন্যজন ২য় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ সরোয়ার আলম। মঙ্গলবার (১১ই জানুয়ারি) প্রথম যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ খাইরুল আমীনের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জেলা জজ মোঃ ইসমাইল হোসেন স্ব-পরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মাইন উদ্দিন এবং ২য় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ সরোয়ার আলম করোনায় আক্রান্ত হয়েছেন। তারা সবাই চিকিৎসা নিচ্ছেন। করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের সংক্রমণ ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় আদালতের কর্মকর্তা ও কর্মচারীদের ঘরে-বাইরে নিরাপদ দূরত্ব বজায় রেখে মাস্ক পরে এবং স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক জারি করা বিধি প্রতিপালনের নির্দেশনা দেওয়া হয়েছে।

এদিকে, চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রাপ্ত তথ্য মতে, চট্টগ্রাম জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ২০৭ জন। একই সময়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন একজন। জেলায় এ পর্যন্ত মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো এক লাখ তিন হাজার ৪১০ জনের এবং মৃতের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৩৩৫ জন।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সোনালী ব্যাংকের নতুন চেয়ারম্যান চট্টগ্রামের সন্তান মুসলিম চৌধুরী

🕒 জাতীয় ☰ বৃহস্পতিবার ২৯ আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ ✒️বিশেষ প্রতিনিধি | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *