০৮/০৯/২০২৪ ইং
Home / সারাবাংলা / ঢাকা / জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনুস

জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনুস

জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনুস

প্রকাশিত: মঙ্গলবার, ২ই অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক, তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

শান্তিতে নোবেল বিজয়ী এবং গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূসসহ চারজনকে শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলায় জামিন দিয়েছেন আদালত। মঙ্গলবার (১২ই অক্টোবর) দুপুরে ঢাকার তৃতীয় শ্রম আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি। শুনানি শেষে বিচারক দশ হাজার টাকা বন্ডে তাকে জামিনের আদেশ দেন।

ড. ইউনূস ছাড়াও জামিনপ্রাপ্ত আসামিরা হলো- এমডি মো: আশরাফুল হাসান, পরিচালক নুরজাহান বেগম ও মো: শাহজাহান। গত ৯ই সেপ্টেম্বর ঢাকার তৃতীয় শ্রম আদালতে কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তরের শ্রম পরিদর্শক আরিফুজ্জামান বাদী হয়ে এই মামলা দায়ের করেন। গত ১২ই সেপ্টেম্বর তাকে আদালতে হাজির হতে সমন জারি করেন।

মামলায় শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনে নির্দিষ্ট লভ্যাংশ জমা না দেওয়া, শ্রমিকদের চাকরি স্থায়ী না করা ও গণছুটি নগদায়ন না করায় শ্রম আইনের ৪ এর ৭, ৮, ১১৭ ও ২৩৪ ধারায় অভিযোগ আনা হয়।

ঘরে বসে বিজ্ঞাপন দিন
শ্রেণিভূক্ত বিজ্ঞাপন যেমন- নিয়োগ, আবশ্যক, ক্রয়-বিক্রয়, পাত্র-পাত্রী, ভাড়া, হারানো বিজ্ঞপ্তি, শুভেচ্ছা, জন্মদিন, কৃতি শিক্ষার্থী, টিউটর দিচ্ছি/নিচ্ছি, এফিডেভিট, বিবিধ বিজ্ঞাপনসহ যেকোন বিজ্ঞাপন প্রদানের জন্য যোগাযোগ করুন- ০১৮৪০ ৮৬২৯০১ অথবা ই-মেইল করুন- talashtv247@gmail.com এ ঠিকানায়। মূল পত্রিকা ছাড়াও আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে বিশ্বের যেকোন প্রান্ত থেকে ভিজিট করুন- www.talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সোনালী ব্যাংকের নতুন চেয়ারম্যান চট্টগ্রামের সন্তান মুসলিম চৌধুরী

🕒 জাতীয় ☰ বৃহস্পতিবার ২৯ আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ ✒️বিশেষ প্রতিনিধি | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *