১৮/১০/২০২৪ ইং
Home / অন্যান্য / অপরাধ / চট্টগ্রামের বায়েজিদ সংযোগ সড়কে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান

চট্টগ্রামের বায়েজিদ সংযোগ সড়কে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান

চট্টগ্রামের বায়েজিদ সংযোগ সড়কে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান

প্রকাশিত: সোমবার, ১৪ই জুন ২০২১ খ্রিস্টাব্দ

মো: হাসান মিয়া (প্রতিনিধি) :

চট্টগ্রামের বায়েজিদ সংযোগ সড়কের দুই পাশে পাহাড়ের বিভিন্ন স্থানে ঝুঁকিপূর্ণ ও অবৈধভাবে বসবাসরতদের উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। সোমবার (১৪ই জুন) সকাল সাড়ে ১১টার দিকে এ অভিযান শুরু করেন জেলা প্রশাসনের ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।হাটহাজারী উপজেলায় অভিযান পরিচালনা করছেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ এবং পতেঙ্গা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ।

নগরীর কাট্টলীতে অভিযান পরিচালনা করছেন চান্দগাঁও সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনীক এবং কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাসান। এছাড়া সীতাকুণ্ড অংশে অভিযান পরিচালনা করছেন সীতাকুণ্ড উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রাশেদুল ইসলাম এবং চট্টগ্রাম সদর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনীক বলেন, ‘গত ৯ই জুন পরিবেশ অধিদফতর চট্টগ্রামের কার্যালয়ে জেলার বিভিন্ন স্থানে সোমবার (১৪ই জুন) থেকে পাহাড়ের ঝুঁকিপূর্ণ বসতি উচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া হয়। এরই ধারাবাহিকতায় বায়েজিদ সংযোগ সড়কের দুই পাশে উচ্ছেদের মাধ্যমে এ কার্যক্রম শুরু করেছি। ঝুঁকিপূর্ণ বসতি উচ্ছেদ অভিযান চলছে।’

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)’র ওরশ শরীফ কাল

🕒 চট্টগ্রাম ☰ বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিজস্ব প্রতিবেদক | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *