০৮/০৯/২০২৪ ইং
Home / অন্যান্য / ক্ষুধার্তদের মাঝে ‘কে.জি.এফ’ এর ঈদ উপহার

ক্ষুধার্তদের মাঝে ‘কে.জি.এফ’ এর ঈদ উপহার

ক্ষুধার্তদের মাঝে ‘কে.জি.এফ’ এর ঈদ উপহার

(সুমন বিশ্বাস) ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুর জেলার ‘কাদিরদী গ্র্যাজুয়েট ফোরাম’ (কে.জি.এফ) সর্বদা গ্রামের অসহায় ও দরিদ্র মানুষের কথা চিন্তা করে। আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গ্রামের কিছু অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করেছে যা প্রশংসার দাবীদার।

এই মহামারী করোনার ভিতর অনেক মানুষ কাজ করতে পারছে না আর কিভাবে ঈদে তাদের বাচ্চাদের নিয়ে ঈদ উদযাপন করবে এটাও চিন্তা করতে পারছে না। ‘কে.জি.এফ’ তাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য কিছু মানুষের মাঝে ঈদ উপহার পৌছে দিচ্ছেন। এটাই মানবিকতা। এটাই আল্লাহর সৃষ্টি করা মানুষের কাজ। এটাতেই তিনি খুশি থাকেন।

‘কে.জি.এফ’ সৃষ্টি হয়েছিল কোভিড-১৯ এর ভিতর দিয়ে। তখন থেকেই গ্রামের কিছু (মানুষ) গ্র্যাজুয়েট চিন্তা করেছিল এলাকার জন্য কি করা যায়? তখন থেকে গ্রামের শিক্ষা, স্বাস্থ্য ইত্যাদি নিয়ে কাজ করা শুরু করেছিল। গ্রাজুয়েট ফোরাম এর লক্ষ্য একটাই কিভাবে গ্রামের শিক্ষার হার বাড়ানো যায়, কিভাবে গ্রামের মানুষদের চিকিঃসা সুনিশ্চিত করা যায়। গ্রামকে একটা মডেল হিসাবে চিহ্নিত করার লক্ষ্যেই মূলত ‘কে.জি.এফ’ এর সৃষ্টি।

‘কে.জি.এফ’ এর সৃষ্টির পর থেকেই গ্রামের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে সহযোগিতা করে আসছে। তেমনি এই ঈদুল ফিতর উপলক্ষে গ্রামের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে তাদের এই ঈদ উপহার বিতরন কার্যক্রম। ‘কে.জি.এফ’ কে তাদের এই মহতী উদ্যোগ গ্রহন করার জন্য ধন্যবাদ।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সোনালী ব্যাংকের নতুন চেয়ারম্যান চট্টগ্রামের সন্তান মুসলিম চৌধুরী

🕒 জাতীয় ☰ বৃহস্পতিবার ২৯ আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ ✒️বিশেষ প্রতিনিধি | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *