১৮/১০/২০২৪ ইং

Daily Archives: ১২/০৪/২০২১

করোনা রুখতে চালু হচ্ছে ‘মুভমেন্ট পাস অ্যাপ’

করোনা রুখতে চালু হচ্ছে ‘মুভমেন্ট পাস অ্যাপ’ প্রতিনিধি ঢাকা: করোনা সংক্রমণ রোধে লকডাউন চলাকালীন মানুষের জরুরি প্রয়োজনে চলাচলের জন্য ‘মুভমেন্ট পাস অ্যাপ’ চালু করতে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

Read More »

ঢাবি ক্যাম্পাসে গণজমায়েত ও মঙ্গল শোভাযাত্রা হবে না

ঢাবি ক্যাম্পাসে গণজমায়েত ও মঙ্গল শোভাযাত্রা হবে না ঢাকা প্রতিনিধি: কোভিড-১৯ উদ্ভূত পরিস্থিতি এবং লকডাউন বিবেচনা করে পহেলা বৈশাখ-১৪২৮ বাংলা নববর্ষ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে সশরীরে কোনো মঙ্গল শোভাযাত্রা করা হবে না।

Read More »

আবুল খায়ের গ্রুপে অভিজ্ঞতা ছাড়াই চাকরির সুযোগ চাকরি সংবাদ: বহুজাতিক শিল্প প্রতিষ্ঠান আবুল খায়ের গ্রুপে ‘অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার (এএমও)’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২০শে এপ্রিল ২০২১ ইংরেজি পর্যন্ত আবেদন করতে পারবেন।

Read More »

নেতা-কর্মীদের মুক্তি না দিলে আন্দোলন গড়ে তোলা হবে-বাবুনগরী

নেতা-কর্মীদের মুক্তি না দিলে আন্দোলন গড়ে তোলা হবে-বাবুনগরী প্রতিনিধি চট্টগ্রাম: হাটহাজারী থেকে গত রাতে রবিবার দিবাগত রাতে গুম হওয়া হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীকে সুস্থ অবস্থায় ফিরিয়ে দেওয়া এবং নারায়ণগঞ্জের মদনপুর থেকে আটক হওয়া হেফাজতের সহ-অর্থ সম্পাদক মুফতী ইলিয়াস হামিদিসহ সারা দেশে গ্রেপ্তার হওয়া হেফাজত নেতাকর্মীদের …

Read More »

ব্র্যাক ব্যাংকে ম্যানেজার পদে চাকরির সুযোগ

ব্র্যাক ব্যাংকে ম্যানেজার পদে চাকরির সুযোগ চাকুরী সংবাদ: ব্র্যাক ব্যাংক লিমিটেডে ‘সিনিয়র ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩০শে এপ্রিল পর্যন্ত আবেদন করতে পারবেন।

Read More »

লণ্ডভণ্ড যুক্তরাষ্ট্রের দক্ষিণ উপকূল

লণ্ডভণ্ড যুক্তরাষ্ট্রের দক্ষিণ উপকূল আন্তর্জাতিক সংবাদ : যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় উপকূলে ভয়ংকর ঝড় আঘাত হেনেছে। এ ঘটনায় অন্তত দুইজনের প্রাণহানি এবং বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এছাড়া ঝড়ের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গেছে পুরো এলাকা।

Read More »