০৮/০৯/২০২৪ ইং
Home / ২০২১ / জানুয়ারি

Monthly Archives: জানুয়ারি ২০২১

আবারও বাসা-ভাড়াটিয়ার তথ্য নেবে-ডিএমপি

ঢাকা প্রতিনিধি : অপরাধ দমনে ও অপরাধীদের গ্রেফতারে আবারও বাসা-বাড়ি ও ভাড়াটিয়ার তথ্য হালনাগাদ করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি-ডিবি) অতিরিক্ত কমিশনার এ.কে.এম হাফিজ আক্তার।

Read More »

দিন-দুপুরে সড়কে যৌন হয়রানি!

  দিন-দুপুরে সড়কে যৌন হয়রানি! রাজশাহী প্রতিনিধি : ভিক্ষুক বেশে দিন-দুপুরে নারী, কিশোরী ও শিশুদের যৌন হয়রানি করে বেড়াচ্ছেন এক বৃদ্ধ! প্রতিদিন রাজশাহী শহরের জনবহুল সাহেববাজার জিরোপয়েন্ট ও আরডিএ মার্কেট এলাকায় তার বিচরণ।

Read More »

বিয়ে করে পপিকে এমপি বানানোর প্রস্তাব – যুবকের

বিনোদন ডেস্ক : পপিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক যুবক। শুধু বিয়ের প্রস্তাব নয়, তিনি বলেছেন তাকে বিয়ে করলে পপিকে বিএনপি থেকে সংসদ সদস্য বানাবেন।

Read More »

যত্রতত্র নির্মাণ সামগ্রী ফেলে রাখলে জেল-জরিমানা

নিজস্ব ডেস্ক : যত্রতত্র ফুটপাতে নির্মাণ সামগ্রী ফেলে রাখলে হবে জেল-জরিমানা। রাস্তা বা ফুটপাতে যত্রতত্র নির্মাণ সামগ্রী ফেলে রাখলে সর্বোচ্চ এক বছরের কারাদণ্ড বা এক লাখ টাকা জরিমানা বা উভয় দণ্ড দেওয়া হবে; একই অপরাধ দ্বিতীয়বার করলে সাজা হবে দ্বিগুণ।

Read More »

কে কোন দলের, তা দেখা পুলিশের কাজ নয় – হাইকোর্ট

ঢাকা প্রতিনিধি : সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মহসিন হাসানকে লাঞ্চিত করার ঘটনায় কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাতকে তলব করেছিল হাইকোর্ট। সে অনুযায়ী আদালতে হাজির হওয়ার পর হাইকোর্ট এই এসপিকে উদ্দেশ্য করে বলেন, এটা তো পুলিশি রাষ্ট্র নয়। কে কোন দল করে কিংবা কোন আদর্শ ধারণ করে সেটা …

Read More »

নায়করাজকে স্মরণ করেন শাকিব খান

নিজস্ব ডেস্ক : নায়করাজ রাজ্জাকের ৮০তম জন্মদিনে তাকে স্মরণ করেছেন বর্তমান সময়ের ঢালিউডের শীর্ষ চিত্রনায়ক শাকিব খান। এই কিংবদন্তি অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছেন স্মৃতিচারণ করেছেন তিনি। শাকিব খান তার অফিসিয়াল ফেসবুক পেজে নায়করাজের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তাকে স্মরণ করেছেন।

Read More »

আগামীকাল দরবারে বারীয়া শরীফের ৫৩তম বার্ষিক মাহফিল

মোঃ হাসান মিয়া : আগামীকাল ২৫শে জানুয়ারি ২০২১ইংরেজি, রোজ সোমবার চট্টগ্রামের চান্দগাঁও থানার বাহির সিগন্যাল দরবারে বারীয়া শরীফের ৫৩তম ঈদে মিলাদ্দুন্নবী (সা:) ও বার্ষিক মাহফিল অনুষ্ঠিত হবে।

Read More »

ফেব্রুয়ারি শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে প্রস্তুতি

নিজস্ব ডেস্ক : ফেব্রুয়ারিতে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা যায় কি না, সে জন্য প্রস্তুতি নিচ্ছে শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। তবে কবে খুলবে, সেটি নির্ভর করছে করোনার সংক্রমণের পরিস্থিতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও করোনা সংক্রমণ মোকাবিলা সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটির মতামতের ওপর।

Read More »

রাজশাহী হাসপাতাল থেকে নবজাতক চুরি!

নিজস্ব প্রতিবেদক : অদ্য ২২শে জানুয়ারি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল নয়টা থেকে সাড়ে নয়টার মধ্যে হাসপাতালের ২৩নম্বর ওয়ার্ড থেকে তিন দিনের ওই নবজাতক শিশু চুরির ঘটনা ঘটেছে।

Read More »

বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের তালিকা চেয়েছেন হাইকোর্ট

নিজস্ব ডেস্ক : বাংলাদেশ ব্যাংকে ২০০৮ থেকে ২০২০ সাল পর্যন্ত কর্মরত কর্মকর্তাদের তালিকাসহ তথ্য চেয়েছেন হাইকোর্ট। পাশাপাশি তারা মানি লন্ডারিং প্রতিরোধে কেন ব্যর্থ, এর ব্যাখ্যা চেয়েছেন আদালত।

Read More »